দর্পণ পত্রিকা || বসন্ত উৎসব সংখ্যা ২০২৪




পোস্ট বার দেখা হয়েছে

আমাদের কথা ...



বসন্তের আসর, সৃষ্টির মাধুর্য, সবুজের আলোক পুনঃসংস্কার। এই ঋতুটি নিয়ে আসা স্মৃতি মনে পড়ে প্রাণে, আমাদের চোখে আলোকিত পাঠ বোধ করায়। বসন্ত আমাদের জীবনের নানা আনন্দের সূত্রধারা। 


বসন্তের সঙ্গে নীল আকাশের রঙ, সুরের সাথে প্রকৃতির উৎসব, আর মানুষের মনের বেলা গুলো জীবনের আনন্দে প্রকাশ পায়। বসন্তের স্নেহ, মুখের হাসি, চোখের আলো, সব এক সময়ে মিলিয়ে দেয় জীবনের রঙিন কাহিনী। 


বসন্তে ফুলের মাধুর্য শুধু প্রকৃতির নিখুঁত সৌন্দর্য নয়, এটি প্রাণের প্রতিধ্বনি। প্রকৃতির সাথে মিলে বসন্ত নিয়ে আসে আমাদের মনে সকল অমুল্য মূল্যবান মুহূর্ত, যেগুলো জীবনের অপরিসীম সত্যি মূল বিষয় প্রতিফলিত করে। 


বসন্তের সাথে আসা প্রেমের পাঠ, জীবনের নতুন উদ্যান খোলা, নতুন স্বপ্ন চেনা আর একটি নতুন আশার আলো দেখানো। বসন্তের মাধুর্যে আমরা আবিষ্কার করি আমাদের নিজের সম্ভাবনা, আর আত্মবিশ্বাসের মধ্যে প্রবেশ করি। 


বসন্ত কেবলমাত্র একটি ঋতু না বরং একটি অভিজ্ঞতা, একটি উদ্যোগ, একটি প্রেমপর্ব। আমাদের জীবনের নতুন অধ্যায়ের শুরুর শুরু , একটি নতুন আরও উজ্জ্বল দিনের আগমন। বঙ্গীয় সাহিত্য দর্পণের উদ্যোগে বসন্তের রঙে আজ আমাদের প্রচেষ্টা, দর্পণ অনলাইন পত্রিকার বসন্ত কবিতা সংকলন ! বহু গুণী বিশিষ্ট কলম আর তার সাথেই নবীন কিছু কবির লেখায় সমৃদ্ধ আমাদের এই সংখ্যা !


রঙের উৎসবে আজ রঙিন দর্পণের উঠোন ! কৃতজ্ঞতা ও ভালোবাসা রেখে গেলাম আপনাদের সকলের জন্যেই !


ভালো থাকুন , সুস্থ থাকুন ,

রঙিন থাকুন সকলেই !


লাল , নীল , সবুজ অথবা হলুদ না , ভেদাভেদ ভুলে একই রঙে মিশুক সকলের মন !


এইটুকুই কামনা করি আজ !


ধন্যবাদ 

দর্পণ পত্রিকা


বইটি সম্পূর্ণ পড়তে এখানে ক্লিক করুন ....

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ