শুভেচ্ছা বার্তা ✍




পোস্ট বার দেখা হয়েছে


🌼শুভেচ্ছা বার্তা

আন্তর্জাতিক দর্পণ সাহিত্য পত্রিকা অনলাইন  ম্যাগাজিন প্রকাশ করতে যাচ্ছে শ্রী দেবাশীষ ভট্টাচার্যের নেতৃত্বে এটি অতি উত্তম এক সংবাদ । আজকের এই ক্ষয়িষ্ণু সমাজে এমন ধরণের কাজ সবসময়ই উৎসাহিত করা উচিৎ সর্বদিক থেকেই । আমিও রইলাম পাশেই তোমাদের সঙ্গে । 
শুধু সাহিত্য নয় সামাজিক কিছু কাজও এই আন্তর্জাতিক দর্পণ সাহিত্য সংস্থা করছে সমাজের নানা প্রান্তে, সে খবরও আমি রাখি । সাহিত্য জগতে তোমাদের সার্বিক সাফল্য কামনা করি । তার সঙ্গে সঙ্গে মানব সেবার ব্রত নিয়ে তোমরা আরও এগিয়ে চলো আমি সেই শুভেচ্ছা তোমাদের জন্য রেখে যাচ্ছি 
                         
                           ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়

=== 🍁===🍁===🍁====🍁===🍁====


🌼শুভেচ্ছা বার্তা

দর্পণ আন্তর্জাতিক সাহিত্য পত্রিকার তরফে ব্লগ দর্পণের মাধ্যমে কবিতার প্রসারে আপনারা যে উদ্যোগ নিয়েছেন, তা অভিনন্দনযোগ্য। এই যোগ্যে আমাকে শরিক করার জন্য আমি আনন্দিত।  আশা করি কবি-লেখকরা আপনাদের মাধ্যমে পাঠকের কাছে পৌঁছে যাবেন। আগামীদিনে দর্পণ বিশেষ পরিচিতির জায়গা তৈরি করবে। আন্তরিক শুভেচ্ছা ও ভালবাসা রইল।
                         
                           অজিত বাইরী 

=== 🍁===🍁===🍁====🍁===🍁===




🌼শুভেচ্ছা বার্তা

'বঙ্গীয় সাহিত্য দর্পণ' শুধুমাত্র সাহিত্যর দর্পণই নয়, সেইসঙ্গে অধোগতি সমাজের মানবিক মূল্যবোধহীন মানুষের লজ্জাজনক মুখ দেখারও দর্পণ। যা দেখে অন্ততঃ কিছু স্বার্থপর মানুষ, তাদের মানসিক পরিবর্তন আনতে সচেষ্ট হয়।
  আমার প্রিয় ভাই দেবাশীষ ভট্টাচার্য্য তাঁর সীমিত ক্ষমতার মধ্যেও সমাজসেবা মূলক কাজ করে দেখিয়ে দিচ্ছেন, সামর্থ্যের চেয়ে ইচ্ছাটা বড়। সদিচ্ছা থাকলে সমাজের কল্যাণে কাজে নামা যায়, সহায়-সম্বলহীন মানুষের পাশে দাঁড়িয়ে সহায়তা দেওয়া যায়।
  আমরা সদিচ্ছা নিয়ে 'বঙ্গীয় সাহিত্য দর্পণ'-এর পাশে দাঁড়ালে, 'দর্পণ ব্লগজিন'-এর মতো এই সংগঠনটার গঠনমূলক কাজকর্মও আন্তর্জাতিক পরিচিতি লাভ করবে। শুধু দরকার, দেবাশীষকে উৎসাহিত করা, যেভাবে সম্ভব, ওকে সহযোগিতা করা।
  'দর্পণ পত্রিকার মাধ্যমে সমাজের সংস্কার মূলক কবিতা, গল্প, প্রবন্ধ প্রকাশিত হচ্ছে। দৃষ্টান্ত দেওয়ার মতো উজ্জ্বল মানুষের সাক্ষাৎকার প্রকাশ করে সমাজের অগ্রগতির চাকার গতিকে তরান্বিত করছেন।
  তাই আসুন, সকলে  এই গোষ্ঠীর সকলকে শুভেচ্ছা জানাই।

                             ধন্যবাদান্তে,
                                 সুকুমার রুজ

=== 🍁===🍁===🍁====🍁===🍁====



🌼শুভেচ্ছা বার্তা

দর্পণ পত্রিকার সাথে আলাপ গত পুজোর আগে থেকে। দীর্ঘদিন লেখালেখির সূত্রে জানি কোন পত্রিকার পিছনে কেমন পরিশ্রম ও যত্ন লুকিয়ে থাকে। সে অভিজ্ঞতার নিরিখে বলতে পারি দর্পণের সম্পাদক মন্ডলী , পত্রিকার জন্য যথেষ্ট পরিশ্রম করেন।

এই মুহূর্তে এক অতিমারী ও মারণ রোগের ত্রাসে ভুগছে সারা বিশ্ব। বহুক্ষেত্রেই নানান বিপর্যয় নেমে আসছে। সাহিত্যকর্মীরা বাদ যাচ্ছেন না তার থেকে। ছাপার দুনিয়া প্রায় বন্ধ বললেই চলে। এমতাবস্থায় একেবারে সময়োপোযোগী পদক্ষেপ নিয়েছে দর্পণ। অনলাইন বা আন্তর্জাল সংস্করণের দিকে পা বাড়িয়েছে। প্রকাশ করছে একের পর এক আন্তর্জাল সংখ্যা। বিক্রী না হোক, পাঠক কমবেনা এতে, পাঠক হতাশ হবেন না , কারণ লেখারা তাদের হাতে পৌঁছে যাবে অচিরেই।

এই তাৎক্ষণিক সিদ্ধান্ত গ্রহণ ও পরিবর্তিত পরিস্থিতিতে সঠিক পদক্ষেপ নেতৃত্ত্বের প্রকাশক। আমি বেশ আশাবাদী।  তাই অফুরন্ত শুভেচ্ছা রইল দর্পণের জন্য। দর্পণ এগিয়ে চলুক, কারিগরী বিদ্যাকে সঠিক ভাবে প্রয়োগ করে। তাদের পথ চলার সাথে আমার শুভকামনা রইল আজীবন।  

                             ধন্যবাদান্তে,
                                 বৈজয়ন্ত রাহা 

=== 🍁===🍁===🍁====🍁===🍁====




🌼শুভেচ্ছা বার্তা

দর্পণ ব্লগ পত্রিকার স্বনির্বাচিত কবিতা পরিবেশনের উদ্যোগকে স্বাগত জানাই। আন্তরিকতার সঙ্গে এই কাজটি যথেষ্ট আগ্রহ পূর্ণ এবং কবিদের কবিতার বৈশিষ্ট্যটি তুলে ধরার পক্ষে একটি ভালো প্রয়াস। এটি অব্যাহত থাকুক। আমার আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানাই।

                             ধন্যবাদান্তে,
                                 তৈমুর খান

=== 🍁===🍁===🍁====🍁===🍁====


🌼শুভেচ্ছা বার্তা

ই ম্যাগাজিনগুলির কাছে আমার ঋণের শেষ নেই। এই পত্রিকাগুলি না থাকলে এত লেখার সুযোগ আমাকে কেউ কোনোদিন দিত না। প্রতিদিন নতুন নতুন লেখার স্বাদ পাচ্ছি। এরা আমার প্রাণ বললেও মনে হয় কিছু কম বলা হয়ে গেল। 

"দর্পণ" ব্লগের যিনি মূল পুরোহিত কবি দেবাশীষ ভট্টাচার্য্য তিনি আমার ভালোবাসার মানুষ। খুব বেশি দিনের পরিচয় নয় তবুও সে তার নিজস্ব যোগ্যতায় আমাকে এতটা আপন করে নিয়েছে যে তার কাছে আমি এই ব্যাপারে কৃতজ্ঞ। আমাদের বন্ধুত্বের পুরো কৃতিত্বটাই তার। এমন আন্তরিক মানুষ সত্যিই আমি খুব কম দেখেছি। সবসময় আমি যে তার ডাকে সাড়া দিতে পেরেছি এমন নয় কিন্তু তবুও দেবাশীষের হাসি মুখ থেকে মুহূর্তের জন্যেও মিলিয়ে যায় নি। 

আমরা যারা পত্রিকার সম্পাদনার সঙ্গে যুক্ত তারা জানি একটা পত্রিকা চালাতে কি পরিমাণ পরিশ্রম করতে হয়। আমি তো সময় পেলেই দেবাশীষকে বলি, তুমি দুর্গাকেও হারিয়ে দিয়েছ। তোমার তো কুড়িটা হাত। এত দিক ও সামলায় কি করে, আমার কাছে তো ও একটা বিস্ময়। যদিও ওর সঙ্গে আরও অনেকে আছে। আমি তাদের নাম জানি না ঠিকই কিন্তু প্রতি মুহূর্তে তাদের পরিশ্রমের নিদর্শন পাই। "দর্পণ" আরও এগিয়ে চলুক। এর সঙ্গে জড়িত সকল সদস্যদের প্রতি আমার আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা। "দর্পণ"-এর সঙ্গে সবসময় আছি এবং থাকবও।

                                        ধন্যবাদান্তে,
                               হরিৎ বন্দ্যোপাধ্যায় 

=== 🍁===🍁===🍁====🍁===🍁==


🌼শুভেচ্ছা বার্তা

বঙ্গীয় সাহিত্য দর্পণের উত্তর উত্তর যে উত্তরণ ঘটছে সার্বিক ভাবে আমি তাতে ভীষণ আনন্দিত সাথে জানালাম হৃদয় উৎসারিত আন্তরিক ভালবাসা এবং আকাশ আকাশ অভিনন্দন... 
যেভাবে যেরূপে তাঁরা তাঁদের রথকে এগিয়ে নিয়ে চলেছেন সমকালীন বাংলা সাহিত্য যেমন প্রজ্জ্বলিত হচ্ছে আগামীতেও হয়ে উঠবে অফুরন্ত ভাস্বর,, 
বঙ্গীয় সাহিত্য দর্পণের সভাপতি এবং প্রতিষ্ঠাতা কবিপ্রিয় শ্রীযুক্ত দেবাশীষ ভট্টাচার্য্য মহাশয়কে আন্তরিক শ্রদ্ধা ও বিনম্র ভালবাসা.. 

                              ধন্যবাদান্তে,
                               শ্রী সদ্যোজাত

== 🍁===🍁===🍁====🍁===🍁=


🌼Greetings Message

Thanks to our joint efforts, and due to advanced level of literature published in your successful magazine, we share together to joy of success.
Deepest congratulations for inexhaustible source of inspiration and for the hard work of impeccably raising it to absolute beauty.

                    Regards,
                 Mirela Necula
                POET,  ROMANIA 

== 🍁==🍁===🍁===🍁==🍁=


🌼Greetings Message

I thank your wonderful magazine for sharing my poems. Sharing culture is the noblest choice a man can make. Yours is an extraordinary family. I really like sharing with you. Greetings and a hug to all of you. 

                    Regards,
                Emanuele Cilenti                  Messina, Italy  

একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ

  1. মূল্যবান কিছু শুভেচ্ছাবার্তা যা দর্পণের ভবিষ্যতে পথ চলার জন্য ভীষন উদ্দীপনার ও আশীর্বাদের

    উত্তরমুছুন
  2. দর্পণ ব্লগজিন অসাধারণ কাজ করে চলেছে। আন্তর্জাতিক স্তরে সকলের কাছেই তা গ্রহণীয় ও আকর্ষণীয়। অনেক শুভকামনা রইল।

    উত্তরমুছুন