দর্পণ সমাজসেবা বাংলাদেশ শাখা




পোস্ট বার দেখা হয়েছে

বঙ্গীয় সাহিত্য দর্পণ 
বাংলাদেশ শাখার 
কম্বল বিতরণ




গত ১২ জানুয়ারি, ২০১৯ রোজ শনিবার বঙ্গীয় সাহিত্য দর্পণ বাংলাদেশ শাখার পক্ষ থেকে দর্পণের বাংলাদেশ শাখার সম্পাদক কবি এ কে আজাদের নেতৃত্বে বাংলাদেশ শাখার সদস্যদের অনুদানে ১০০ জন শীতার্ত গরীব ও অসাহায় মানুষ এবং শীতার্ত পথশিশুদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

বিশেষ সহযোগিতায় ছিলেন বঙ্গীয় সাহিত্য দর্পণ বাংলাদেশ শাখার প্রকাশনা তত্ত্বাবধায়ক নিউজ কর্ণার পাবলিশিং এর স্বত্বাধিকারী কালীপদ সেন

টিপু, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর প্রিন্সিপাল অফিসার মুহা: হাবিবুল্লাহ এবং অফিসার মাশকুরুল আলম।



---------------------------------------------------------------

বঙ্গীয় সাহিত্য দর্পণ
 বাংলাদেশ শাখার 
কম্বল বিতরণ 


গত ১১ জানুয়ারি, ২০২০ রোজ শনিবার বঙ্গীয় সাহিত্য দর্পণ বাংলাদেশ শাখার পক্ষ থেকে দর্পণের বাংলাদেশ শাখার সম্পাদক কবি এ কে আজাদের

নেতৃত্বে বাংলাদেশ শাখার সদস্যদের অনুদানে প্রায় ৬০জন শীতার্ত গরীব ও অসাহায় মানুষ এবং শীতার্ত পথশিশুদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

বিশেষ সহযোগিতায় ছিলেন বঙ্গীয় সাহিত্য দর্পণ বাংলাদেশ শাখার প্রকাশনা তত্ত্বাবধায়ক নিউজ কর্ণার পাবলিশিং এর স্বত্বাধিকারী কালীপদ সেন টিপু।

     
--------------------------------------------------------------

বঙ্গীয় সাহিত্য দর্পণ 
বাংলাদেশ শাখার উদ্যোগে 
ঈদুল ফিতর উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ 


পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গত ১ জুন, ২০১৯ রোজ শনিবার বঙ্গীয় সাহিত্য দর্পণ বাংলাদেশ শাখার উদ্যোগে দর্পণের বাংলাদেশ শাখার

সম্পাদক কবি এ কে আজাদের নেতৃত্বে বাংলাদেশ শাখার সদস্যদের অনুদানে  ছিন্নমূল মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিশেষ সহযোগিতায় ছিলেন বাংলাদেশ শাখার সদস্য কবি ডাক্তার অাসিফ রহীম, ইসলামী ব্যাংকের প্রিন্সপাল অফিসার মুহাম্মদ হাবীবুল্লাহ, ও অফিসার মাশকুরুল আলম।



একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্য